শুভ জন্মদিন জয় ললিতা

Astrology Website

শুভ জন্মদিন জয় ললিতা

 

শুভ জন্মদিন জয় ললিতা

যদি কোনো জাতকের কুন্ডলীতে ১,৩,১১ ভাব যোগ সূত্র করে তাহলে সেই জাতককে মাটির নিচে পুঁতে রাখলেও একদিন মাথা উঁচু করে দাঁড়াবেই।

জয় ললিতার কুন্ডলীতে এই যোগ আছে সেটা বুদ্ধিমান পাঠকগনদের নতুন করে আমার বলার নেই।
তবে ওনার কুন্ডলীতে দেখেই বুঝতে পারছেন।
জাতকের জন্ম কুন্ডলীতে১,৩,১১ যোগ সূত্র না থাকলে তার success পাওয়া খুব মুশকিল হয়ে ওঠে।

তবে একজন রাজনৈতিক বিদ হতে গেলে আমি ইতিহাস ঘেটে দেখেছি মুখের মিষ্টি কথা বা যে কোনো কথাই manupulate করার জন্য ২ভাব ভীষণ জরূরী। ২য়ে যদি শনির অবস্থান থেকে তাহলে কিছু মহান জ্যোতিষ বিদ বলেন ভীষণ মিথ্যে কথা বা মানুষকে ভুল বোঝাতে সক্ষম হন।
জয়ললিতার ২য়ে শনির অবস্থান ওনাকে এই কাজে অনেক সাহায্য করেছিলেন।
মহাত্মা গান্ধী
জারলাল নেহেরু
লালবাহাদুর শাস্ত্রী
T.N SESON
এদের সকলের ২য়ে শনির অবস্থান ছিল।

১১সে রাহু মানুষকে জাগতিক সুখ এনে দেয়, টাকা পয়সা, প্রচুর পরিণামে, ভোগ বিলাসের সামগ্রী এবং তার সাথে রাহুর দশা বা অন্তর দশায় জাতক প্রভূত উন্নতি লাভবান হয়ে থাকে। জয়ললিতা রাহুর অন্তর দশায় মুখ্য মন্ত্রী হয়েছিলেন।
BILL CLINTON এর ১১ সে রাহু ছিল।

একজন অভিনেত্রী থেকে ভারতের গণমানুষের প্রিয় নেতা, ‘আম্মা’ হয়ে উঠা এক নারী জয়ললিতা জয়রাম। তামিলনাড়ু রাজ্যের পাঁচবারের মুখ্যমন্ত্রী ছিলেন তিনি।

৫,১২ পতি শুক্র ১০মে উচ্চস্ত অবস্থান শুক্রের দশায় এবং ৬,১১ পতি মঙ্গল ৩অবস্হান তার অন্তর্দশায় …..
জয়ললিতা বেঙ্গালুরের বিশপ কটন গার্লস স্কুলে পড়াশুনা করেন। মাসী পদ্মাভেল্লির বিয়ের পর চেন্নাই চলে এসে সেখানে মায়ের সাথে থাকতে শুরু করেন। স্যাক্রেড হার্ট ম্যাট্রিকুলেশন স্কুলে পড়াশুনা করার সময় তিনি সরকারি বৃত্তি পান। দশম শ্রেণীতে পুরো তামিলনাড়ুতে প্রথম হওয়ায় গোল্ড স্টেট অ্যাওয়ার্ড পান তিনি। তিনি তামিল, তেলেগু, কন্নড়, মালায়লাম সহ বেশ ক’টি ভাষা স্বতঃস্ফূর্তভাবে বলতে পারতেন।

১১সে অবস্থান রাহুর অন্তর্দশায়
শাস্ত্রীয় সঙ্গীত ও নৃত্যে দক্ষতা অর্জন করার পর ১৯৬১ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন তিনি। এপিস্টল নামে একটি ইংরেজি ছবিতে প্রথম শুটিং শুরু করেন। এরপর কন্নড় ও হিন্দি ছবিতেও অভিনয় করেন। ১৯৬৪ সালে কন্নড় ছবি ‘চিন্নাদা গোম্বে’-তে প্রথম মুখ্যচরিত্রে তার আত্মপ্রকাশ ঘটে। ১৯৬৫ সালে তামিল ছবি ‘ভেন্নিরা আদাই’-তে প্রথম মুখ্যচরিত্রে অভিনয় করেন জয়ললিতা। একই বছরে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী ও পরবর্তীকালে জয়ললিতার রাজনৈতিক গুরু এম জি রামচন্দ্রনের বিপরীতে প্রথম অভিনয় করেন। এরপর জয়ললিতা-রামচন্দ্রনের দু’যুগের রঙীন সম্পর্কের সূচনা হয়।

৬,১১ পতি মঙ্গল ৩য়ে অবস্থান তার দশায়
১৯৯১ সালে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হলেন জয়ললিতা। ২৩৪টি আসনের মধ্যে ২২৫টি আসনে জয়ী হল তার দল।

সম্রাট বোস
7890023700

Leave a Reply