Articles & Blog

আপনার জীবনে হটাৎ কোনো ঘটনা এমন ঘটেছে কি যার জন্য আপনার জীবনের মনে বদলে গেছে?

Sharing is caring!

আপনার জীবনে হটাৎ কোনো ঘটনা এমন ঘটেছে কি যার জন্য আপনার জীবনের মনে বদলে গেছে?

.আমাদের আশেপাশে অনেক মানুষ আছেন যাদের জীবনে এমন ঘটনা ঘটে, হটাৎ করে কিছু প্রাপ্তি অথবা হটাৎ করে দুঃখয়ের কোনো ঘটনা যার জন্য আপনার জীবনের গতি প্রকৃতি বদলে দিয়েছে।

তাহলে আপনার জন্ম কুষ্টি ভালো করে দেখার দরকার আছে, জাতচক্রে যদি কোনো আত্মাকারক গ্রহ/লগ্ন/লগ্ন পতি/চন্দ্র অবস্থান ভরানী নক্ষত্রে হয় তাহলে আপনার জীবনে যে কোনো সময় এমন ঘটনা ঘটতে পারে।

NOAMI CHBELL

◆লগ্নপতি শনি ভরানী নক্ষত্রে অবস্থান।

◆ভাগ্য পতি বুধের অবস্থান ভরানী নক্ষত্রে।

ভাগ্য এবং কর্মের হটাৎ পরিবর্তন।

নওয়ামী এই নাম শোনেননি এমন খুব কম মানুষ আছেন, যারা MICHEL JACKSON কে ভালোবাসেন বা FASHION সম্পর্কে খবর রাখেন। নওয়ামী প্রথম কৃষ্ণাঙ্গ সুপার মডেল যিনি সমস্ত পৃথিবীতে নিজের গান,নাচ,মডেলিং এর জন্য বিশ্ব বিখ্যাত।

নওয়ামী জন্মের ৬মাস পরেই তার মা বাবার ডিভোর্স হয়ে যায়, অর্থের অভাবে কোনো মতেই তাদের দিন কাটতো। খুব ছোট বেলা থেকেই গান,নাচের শখ ছিলো নোয়ামীর, কোনো মতে স্কুলের পড়াশোনার অর্থ জোগাড় করতে হতো নোয়ামীর মাকে।

নোয়ামীর যখন ১৫ বছর বয়স একদিন মায়ের সাথে কোনভেন্ট গার্ডেন এর পাশে মার্কেট এ যাচ্ছিলেন, তখন হঠাৎ তাকে দেখেন CASAVLANCE AGENCY এর তখনই তাকে দেখে তার মায়ের সাথে কথা বলে নোয়ামীর সাথে মডেলিং এই জন্য কন্টাক্ট করেন।

মাত্র ১৬ বছরেই ব্রিটিশ আর ফ্রান্স VOGUE MAGAZINE এ তার কভার ফটো প্রকাশিত হয়, এই প্রথম কৃষ্ণাঙ্গ মডেল রূপে কভার ফটো সারা পৃথিবী দেখেন।

শীঘ্রই নাওমি ক্যাম্পবেল সবচেয়ে বিখ্যাত ফ্যাশন শো এর নেতৃস্থানীয় মডেল হয়ে ওঠে। সুন্দর বহিরাগত ভদ্রমহিলা যেমন ডিজাইনারদের ভার্সেস, ভ্যালেন্টিনো, রবার্টো কাভাল্লি এবং ডলস অ্যান্ড গাবানা হিসাবে ক্যাটওয়াকে হেঁটেছিলেন। ক্যাথওয়াক হাঁটার পদ্ধতিতে তাকে কালো প্যান্থার বলা হয়। 1 99 0 সালে নাওমি জনপ্রিয়তার শীর্ষে ছিলেন। তিনি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এবং ব্যয়বহুল মডেল শীর্ষ ছয় মধ্যে ছিল।

1995 সালে, ব্রিটিশ মডেল একটি গায়ক হিসাবে আত্মপ্রকাশ। তার একক “লা, লা, লা প্রেম গান” জাপানী চার্টের শীর্ষস্থানে। একই বছর, নাওমি ক্যাম্পবেল এর অ্যালবাম বেবিউমন মুক্তি পায়। ব্রিটিশ মডেল মাইকেল জ্যাকসন, জে জে, ম্যাডোনা এবং জর্জ মাইকেল মত বিখ্যাত গায়ক সঙ্গীত ভিডিও করেন।

1980 এর দশকের শেষের দিকে, ক্যাম্পবেল এর অভিনয় কর্মজীবনও উন্নত হয়েছে। 1 984 সালে তার চলচ্চিত্রের অভিষেক ঘটে। সমালোচকরা নাওমি অভিনয় সম্পর্কে উত্সাহী ছিলেন না, কিন্তু পরিচালকরা তাদের সহজেই তাদের চলচ্চিত্রগুলিতে আমন্ত্রণ জানায়, কারণ এটি তাদের র্যাংকিং এবং বক্স অফিসের বিক্রয়কে ব্যাপকভাবে বৃদ্ধি করে।

একই সময়ে, নাওমি রিয়ালিটি শোতে একটি টিভি হোস্ট হিসাবে কাজ করার সময় খুঁজে পান, যেখানে অনভিজ্ঞ ছাত্ররা প্রকৃত ফ্যাশন ডিজাইনার রূপে পরিণত হয়। প্রকল্প 2003 সালে মুক্তি পায় এবং চমৎকার রেটিং পেয়েছি।

বিখ্যাত সৌন্দর্য ব্র্যান্ড সুপারমোডেল সম্মানে তাদের পারফিউম কল। পারফিউম সানসেট, বিড়ালের ডিলাক্স, প্যারাডাইজ প্যাশন, নাওমি ক্যাম্পবেল, নাওমি ক্যাম্পবেল রহস্য, এবং উল্লাসের প্রচুর সাফল্য রয়েছে।

Leave a Reply

Back To Top
shares