Articles & Blog

ইসরাইল

Sharing is caring!

 

ইসরাইল

ইসরাইল আজ সবচেয়ে ধনী এবং তথ্যপ্রযুক্তিতে বিশ্বসেরা।

কোন মানুষ ধনী হবে কিনা অথবা কোন দেশ ধনী হবে কিনা তার বিচার করতে গেলে তার ধনযোগ বিচার করতে হয় কিন্তু প্রশ্নটা হল সেই মানুষটা ধনী হবে কিভাবে যদি তার বাবা-মা টাটা বিল্লা না হয় তাহলে একটা সাধারণ ঘরের মানুষ কিভাবে ধনী ব্যক্তি হয়ে উঠবে রাশিচক্রে ধনযোগ রয়েছে তার মানে তাকে ধনী হতে হবে এটা ঠিক কথা কিন্তু কোন রাস্তায় গেলে সে ধনী হবে। এই রাস্তা টা জানার জন্য সাধারণ মানুষ জ্যোতিষের কাছে যায়।

আজকের আমি ইসরাইল সম্পর্কে আলোচনা করছি ইসরাইল আজকের দিনে বিশ্বের সেরা ধনী দেশ কিন্তু কিভাবে ধনসম্পত্তি এত বাড়লো 14 ই মে 1948 সালে স্বাধীনতা প্রাপ্ত হওয়ার পর ইজরাইল কিন্তু ধনী দেশ ছিল না এই দেশের প্রাকৃতিক সম্পদ ছিল না যেভাবে অন্য দেশের ছিল।

ইজরাইলের কুষ্টি বিচার করতে গেলে আগে আমাদের দেখতে হবে ইসরাইল এর কুষ্টিতে ধনযোগ আছে কিনা।

ধন যোগ

কুষ্টিতে দ্বিতীয় পতির কাজ এখানে অনেক বেশি, দ্বিতীয় প্রতি যদি 6,10,11 ভাবে অবস্থান করে অথবা ওই অধিপতির সাথে যুক্ত হয় তাহলে বলা হয় কুষ্টিতে ধন যোগ আছে।

দ্বিতীয় ভাব প্রতি যদি অষ্টম আর দ্বাদশ ভাবের সাথে যুক্ত হয় তাহলে ধন যোগ খন্ড হয়।

লগ্নপতি যদি লগ্নে পঞ্চমী অথবা নবমে অবস্থান করে তাহলে সেই জাতকের ভাগ্যে কিছুটা হলেও ধন-সম্পদ আসবে।

এটা ছিল যে কোন মানুষের জন্ম কুষ্ঠি সাধারণ বিচার 100 জন মানুষের মধ্যে 80 জন মানুষের এমন জোক খুঁজে পাওয়া যায় কিন্তু 100 জন মানুষের মধ্যে 80 জন মানুষ ধনী ব্যক্তি হয়ে ওঠে না। তাহলে সমস্যাটা কোথায়, সমস্যা হল সেই মানুষের কুষ্ঠি তে লেখা আছে কোন পথে গেলে সেই ধনসম্পত্তি প্রাপ্ত হবে কিন্তু সেই সঠিক পথ 100 জনের মধ্যে 80 জন খুঁজে পায় না বলা যেতে পারে 90 জনের বেশি মানুষ খুঁজে পায়না।

ইজরাইল আজকের পৃথিবীর সেরা যদি হয় তার কারণ হলো তারা প্রাকৃতিক সম্পত্তি থেকে বেশি তারা টেকনোলজির উপর জোর দিয়েছে। হয়তো এটাই ভাগ্য বলতে পারেন বা ভাগ্যের লিখন বলতে পারেন যে তারা তাদের উপযুক্ত রাস্তা খুঁজে পেয়েছে।

যেকোনো মানুষের কুষ্টিতে বা যেকোনো দেশের কুষ্টিতে যদি টেকনোলজী যোগ না থাকে তাহলে তারা কখনোই টেকনোলজী নিয়ে কাজ করে সাফল্য লাভ করতে পারে না।

জন্ম কুষ্ঠি তে সপ্তম ভাবটা হল সেই মানুষটা ছাড়া সারা পৃথিবী সারা পৃথিবীর কাছে ছড়িয়ে পড়তে গেলে সপ্তম ভাব শক্তিশালী হতে হবে অথবা সপ্তম পতি শক্তিশালী হতে হবে সম্ভাব্য সপ্তম প্রতিযোগী একাদশ ভাবের সাথে যুক্ত হয় তাহলে পৃথিবীর কাছে তার চিন্তাভাবনা ছড়িয়ে দিতে পারে সেই মানুষটা। টেকনোলজি কাজ করতে গেলে কুষ্টিতে সপ্তম ভাব বা সপ্তম পতির সাথে রাহু যোগ স্থাপন ভীষণ প্রয়োজন। রাহু একমাত্র বৈদেশিক বা অ্যাডভার্টাইজমেন্ট বা টেকনোলজি কারক গ্রহ।

মানুষ শুধু টেকনোলজি জানলে হবে না তার গভীরতার প্রয়োজন আছে যদি বিশেষ কিছু কাজ করতে হয় অথবা কিছু আবিষ্কার করতে হয় তাহলে কুষ্টিতে অষ্টম ভাব শক্তিশালী হওয়ার কোন প্রয়োজন আছে অষ্টম ভাব দুর্বল থাকলে রিচার্জ করতে পারবে না মানুষ। রিসার্চ না করতে পারলে আবিষ্কার করা সম্ভব নয়। তাই অষ্টম ভাবের শক্তিশালী হওয়ার প্রয়োজন।

নক্ষত্র দিক বিচার করতে গেলে আদ্রা নক্ষত্র স্বাতী নক্ষত্র এবং শতভিষা নক্ষত্র এই তিনটি নক্ষত্র যদি লগ্ন বা লগ্নপতি সাথে যুক্ত হয় তাহলে সেই মানুষের কর্মকান্ড খুব সহজেই সকলের কাছে ছড়িয়ে পড়ে। তাকে আলাদা করে অ্যাডভার্টাইজমেন্ট এর জন্য খরচ করতে হয় না সকলে তার নাম খোঁজ করতে থাকে।

এবার দেখে নিই আমরা ইসরাইল জন্ম কুষ্ঠি।

তুলা লগ্ন ।
স্বাতী নক্ষত্র লগ্নের অবস্থান।
লগ্নপতি শুক্র নবম ভাবে মিথুন রাশিতে আদ্রা নক্ষত্র অবস্থান।
সপ্তম পতি মঙ্গল একাদশ ভাবে অবস্থান।
সপ্তম স্থানে রাহুর অবস্থান।
ধনপতি মঙ্গল একাদশ ভাবে অবস্থিত।
অষ্টম ভাবে বুধাদিত্য যোগ।

উপরে যে সূত্রগুলো আলোচনা করেছিলাম ধন্যযোগ হবার জন্য অথবা টেকনোলজী নিয়ে একটি মানুষ বা দেশ এগোতে চাইলে যেই যেই গ্রহের অবস্থান অথবা নক্ষত্রের অবস্থান এর প্রয়োজন সেই সেই অবস্থান গুলো ইজরাইলের কুষ্টিতে দেখা যাচ্ছে।

আমেরিকা এবং রাশিয়া একটা সময় ছিল যখন পৃথিবীর মধ্যে সবথেকে বেশি অস্ত্র সরবরাহকারী দেশ ছিল কিন্তু আজকের ইজরাইল পৃথিবীর সবথেকে বেশি অস্ত্র সরবরাহ করে, ভারত বর্ষ সবথেকে বেশি অস্ত্র কেনে ইসরাইল থেকে।

এই দেশে এমন একটা টেকনোলজি আবিষ্কার করেছে এই দেশের ওপর যদি কেউ হাওয়াই মিসাইল ছাড়ে বা রকেট ছাড়ে তাহলে ইজরাইল সেটা আকাশ এর মধ্যেই নষ্ট করে দেয় ইসরাইল বর্ডার এরিয়া কাজ করছে রোবটিক মানুষ আমরা সিনেমায় দেখেছি বেশকিছু রোবট কাজ করছে কিন্তু বাস্তবে ইসরাইল প্রথম রোবট মানব আবিষ্কার করে।

পৃথিবীর সবথেকে বড় শেয়ার মার্কেট NASDAQ সবথেকে বেশি কোম্পানির শেয়ার আছে এই ইসরাইলের তারপর চীনের।

ISRAEL INNOVATION AUTHORITY বানিয়ে 4.5 শতাংশ জিডিপির ভাগ এই এনোভেশন পেছনে খরচ করে। পৃথিবীর সবথেকে বেশি খরচ করেন আমেরিকা তারপরে ইসরাইল।

মাইক্রোসফট উইন্ডোজ প্রথম বানায় ইসরাইল।

প্রথম যে মটোরোলা বড় বড় ফোন ছিল অথবা ফ্ল্যাপ ফোন এগুলো সবই ইজরাইল প্রথমেই আবিস্কার করে।

ইউএসবি পোর্টের ইউএসবি পেনড্রাইভ এগুলো প্রথম ইজরাইল বানায়।

ভয়েস মেইল এবং এন্টিভাইরাস প্রথম ইজরাইল বানায়।

আমরা ওয়াইফাই রাউটার আমরা বাড়িতে রাখি সেই রাউটার প্রথম ইজরাইল আবিষ্কার করে।

ইজরাইল উন্নতি করার পিছনে একটাই কারণ দেখা যায় সেটা হল সেই টেকনোলজি। আর এই টেকনোলজি সারা পৃথিবীতে ছড়িয়ে দিয়ে ব্যবসা করে যাচ্ছেন।

জন্ম কুষ্ঠি তে কোন মানুষের ধনযোগ থাকলেই যে সেই মানুষ ধনপতি হবে এর প্রমাণ সব জায়গায় পাওয়া যায় না আসল কারণটা হলো তাকে নির্দিষ্ট পথ অবলম্বন করতে হবে বিচার করে দেখতে হবে যে কোন রাস্তায় গেলে তার জীবনে সাফল্য আসবে। পথ নির্ধারণের জন্য শিক্ষিত জ্যোতিষের পরামর্শের প্রয়োজন আছে।

সম্রাট বোস
7890023700

Leave a Reply

Back To Top
shares