Articles & Blog

গৌতম গম্ভীর এর জন্মদিনে বড় ইনিংস খেলার রহস্য।

Sharing is caring!

ভারতবর্ষের ক্রিকেট ইতিহাসে গৌতম গম্ভীর চিরকালের স্মরণীয় ব্যক্তিত্ব হয়ে থাকবে আমাদের মনে। উইকেট এর একটা দিকে শান্তভাবে ধরে রাখা এবং বড় ইনিংস খেলা রাহুল দ্রাবিড় এবং গৌতম গভীর আমাদের দেখিয়ে দিয়ে গেছে। শান্তশিষ্ট ওই ছেলেটি সময় উপযোগী রেগে যেতে পারেন সেটা বোঝা গিয়েছিল আফ্রিদি এবং কামরান আকমলের সাথে যখন বিবাদে জড়িয়ে ছিল।

ক্রিকেট খেলা আজকের দিনে ভারতবর্ষে এমন একটা পর্যায়ে গিয়ে পৌঁছেছে প্রতিটা বাবা মা চাইছে তাদের সন্তান ক্রিকেটার হবে। ক্রিকেট খেলবে ভালো কথা কিন্তু ক্রিকেট খেলায় কোন জিনিসটা সাফল্য হবে সেটা কিন্তু সকলেই গুলিয়ে ফেলছেন। ব্যাটিং করবে নাকি বোলিং করবে নাকি ধনীর মতন উইকেটকিপিং করবে। এই প্রশ্নের উত্তর কিন্তু কেউ জানে না।

জ্যোতিষ শাস্ত্রের নিরিখে যদি বিচার করতে হয় তাহলে গৌতম গম্ভীর এর জন্মদিনে আজকে আমরা ব্যাটসম্যান নিয়ে আলোচনা করি। একটা ভালো ব্যাটসম্যান হতে গেলে অগ্নি রাশির বল বার্তা প্রয়োজন আছে। অশ্বিনী নক্ষত্র মঘা নক্ষত্র এবং মূলা নক্ষত্র এই তিনটি নক্ষত্রের চন্দ্র এবং লগ্ন তার সাথে রাশিচক্রের মঙ্গলের অবস্থান দেখার প্রয়োজন আছে।

বিষয়টি ভাবার আছে ব্যাটসম্যান হতে গেলে কি ধরনের ব্যাটসম্যান হবে। প্রচন্ড অ্যাগ্রেসিভ ব্যাটসম্যান হয় এক ধরনের আর এক ধরনের ব্যাটসম্যান হয় এক জায়গায় দাঁড়িয়ে থেকে নিজের টিমকে শক্তিশালী করে তুলবে উইকেট হাতে রেখে। গৌতম গম্ভীর শুধু এরকম ধরনের একটা প্লেয়ার নিয়তি সহজেই 50 টি ওভার একটি জায়গায় দাঁড়িয়ে খেলতে পারতেন। ষষ্ঠ ভাব যদি কুষ্টিতে অষ্টম এবং দ্বাদশ ভাবে অবস্থান করে তাহলে সেই ক্রিকেট ব্যাটসম্যান কোনমতেই উইকেট ছেড়ে যাবে না অথবা তাড়াতাড়ি আউট হবে না।

##########গৌতম গম্ভীর########

ধনু লগ্ন এবং মেষ রাশি।

অশ্বিনী নক্ষত্র চন্দ্রের অবস্থান এবং লগ্নের অবস্থান মূলা নক্ষত্র।

মঙ্গলের অবস্থান নবম ভাবে সিংহ রাশিতে মঘা নক্ষত্র।

ষষ্ঠ এবং একাদশ ভাবের অধিপতি শুক্রের অবস্থান দ্বাদশ ভাবে।

একটা ব্যাটসম্যান হওয়ার জন্য গ্রহের অবস্থান এবং নক্ষত্রের অবস্থান যেমন যেমন হওয়ার প্রয়োজন সেইসব গুণগুলোই গৌতম গম্ভীরের রাশিচক্রে অবস্থান করছে। ষষ্ঠ পতি দ্বাদশে অবস্থান করে গৌতম গম্ভীর কে একটি জায়গায় দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থেকে দলকে সহযোগিতা করার মানসিক দৃঢ়তা প্রদান করেছিল।

সম্রাট বোস

7890023700

samrat bose

Even after bagging all such degrees astrologer Samrat Bose still doing a vigorous research on “Astro Bastu” presen

https://www.samratastrology.com

Leave a Reply

Back To Top
shares