Articles & Blog

চিত্রা নক্ষত্র

Sharing is caring!

………………চিত্রা নক্ষত্র……………..

পৃথিবীর সৃষ্টির সময় প্রতিটা নক্ষত্র ভগবান ব্রম্ভার কাছে তাদের ইচ্ছে প্রকাশ করেন, তারা কিভাবে এই পৃথিবীর সেবা করবেন।

আমি যেদিন থেকে জ্যোতিষ নিয়ে পড়াশোনা করতে শুরু করেছি সেদিন থেকে গ্রহ আর নক্ষত্র নিয়ে আমার জানার আগ্রহ অনেক বেশী। অনেকেই বলেন গ্রহ কাজ করেনা, সুধু নক্ষত্র কাজ করে। আবার অনেকে বলেন গ্রহ ছাড়া জ্যোতিষ অচল।

সেই সব মানুষদের আমি যখন প্রশ্ন করেছি, তাহলে গ্রহ ছাড়া একটা কুন্ডলী বিচার করে দিন, তখন গ্রহ ছাড়া একটাও পা চলতে পারছেন না।

আমাকে বলা হয়েছে নক্ষত্র হলো গাড়ির ingine আর গ্রহ হলো গাড়ির বডি, ইঞ্জিন ছাড়া আপনি গাড়ি চালাতে পারবেন না। তাই ইঞ্জিনে concentrate করো। আপনাদের কোথায় যদি আমাকে মেনে চলতে হয় তাহলে আপনি গাড়ির দোকানে গিয়ে কি বডি ছাড়া ইঞ্জিন কিনে এনে চালাবেন?

আবার তাদের কথায় যখন আমি মেনে চলতে যাই তখন তারাই আমাকে বলেন “চিত্রা নক্ষত্র” তার মানে মঙ্গল অধিপতি। মঙ্গল কোন কোন ভাবের ইন্ডিকাশন করেছে দেখে নাও। আর মঙ্গলের কারকতা নিশ্চই জানো? এবার মিলিয়ে নাও, সব মিলে যাবে।

এবার খুব সহযেই বুঝতে পারছেন নিশ্চই, ওই বুদ্ধিমান জ্যোতিষ ব্যক্তিগণ এখনো গ্রহ থেকে বেরোতে পারেন নি। আমি ভালো করেই জানি এরা বেরোতে পারবে না, তাই আর প্রশ্ন করি না।

তাদের বুদ্ধিমান উত্তর শুনে আমি আজও বুঝে উঠতে পারিনি এরা কি বলতে চাইছেন আসলে। হয় নিজের বোকামী ঢাকা দিতে চায় নাহলে সারা পৃথিবীকে বোকা বানাতে চায়।

পরাশর মনি থেকে বাকি সকল মুনিগণ বলে গেছেন গ্রহ আর নক্ষত্র দুটোই সমান ভাবে কাজ করে। গ্রহ যেমন মানুষের জীবনে বিশাল ভাবে কাজ করে, ঠিক তেমন ভাবে প্রতিটা নক্ষত্র মানুষের জীবনে কাজে লাগে। শুধু মাত্র চন্দ্র অবস্থিত নক্ষত্র নয়, বাকি গ্রহ গুলো যেই যেই নক্ষত্র পেয়েছে তার ওপরেও মানুষের জীবন বিরায় ভাবে ফল দিয়ে থাকে।

তৈত্তরী ব্রম্ভা পড়লে জানতে পারবেন।

আজ আমাদের ছোট আলোচনা “চিত্রা নক্ষত্র” নিয়ে।
একটা নক্ষত্র নিয়ে লিখতে গেলে 10পাতা লেখা হয়ে যায়, আমার একটা নক্ষত্র নিয়ে বই প্রকাশিত হতে চলেছে, সেখানে details এ পেয়ে যাবেন।

Twashtar (Vishvakarma) desired, “May I gain a wonderful progency (সন্তান)”. One who makes the appropriate offering to Twashtar, to chitra, gains a wonderful progency.

Twashtar is a from creator, usually called Prajapati.
তার জন্য “চিত্রা” নক্ষত্রের মানুষের ভীষণ ক্রিয়েটিভ ক্ষমতা, জাঁকজমক, এবং বহু প্রাচুর্য।

george bush এর চন্দ্রের অবস্থান চিত্রা নক্ষত্রে।
grearge bush নিজের প্রাচুর্যের জন্য সারা প্রথিবীর সব থেকে বেশী সৌখিন প্রেসিডেন্ট ছিলেন।

nepoleon bonaparte এর লগ্নের অবস্থান ছিল “চিত্রা নক্ষত্রে”। অনেকেই বলে শুনেছি, ওনার স্নানের জায়গায় ১০০ জনের বেশী মহিলা নিযুক্ত করা ছিল।

adlof hitlerএর লগ্নের অবস্থান ” চিত্রা নক্ষত্রে”।

শশী কাপুর আর ডিম্পল খান্নার চন্দ্রের অবস্থান “চিত্রা নক্ষত্রে” এবার ক্রিয়েটিভিটি নিয়ে আমার মনে হয়না কোনো প্রশ্ন থাকবে বলে পাঠকগণ দের।

Chitra. the star of opportunity
সিম্বল হলো bright jewel or pearl
যাহা বোঝায় ঈশ্বরিক শক্তি আমাদের অন্তরে।
the brilliant,
the bright
the beautifull.

মেধাবী শক্তির প্রকাশ তখন পায় যখন বৃহস্পতি অবস্থান করে চিত্রা নক্ষত্রে।
স্পিরিওয়ালিটি এনে দেয় মানুষের মনে।
স্বামী বিবেকানন্দ এর বৃহস্পতির অবনস্থান চিত্রা নক্ষত্রে।
কবি তুলসী দাসের বৃহস্পতির অবস্থান চিত্রা নক্ষত্রে।

আমি অনেককেই বলতে শুনেছি, বৃহস্পতি তার অপসিট ঘরে, মনে বুধের ঘরে ভালো ফল দেয়না, কিন্তু আমি আজ পর্যন্ত এমন কিছু খুঁজে পেলাম না।

george bush
rahul gandhi
viswanathan anand
donald trump
mahesh yogi
murli manohar joshi
churchil
এর জন্ম কুন্ডলীতে বৃহস্পতি কন্যার ঘরে “চিত্রা নক্ষত্রে” অবস্থান করেছে, আমিতো এদের কোনোকিছু খারাপ দেখতে পারলাম না, এমন হাজার হাজার উদাহরণ আমার কাছে আছে।

চিত্রা নক্ষত্রের মানুষের মন অনেক নরম হয়, ফুল পছন্দ করেন, এবং গার্ডেনিং করতেও পছন্দ করে। নাচ, গান, ড্রামা এইসবের চিন্তা ভাবনা খুব মন থাকে।
সত্যজিৎ রায়ের জন্ম কুন্ডলীতে রাহুর অবস্থান চিত্রা নক্ষত্রে।
গানের জগতে bolywood এর শেষ কথা আসা ভসলের শুক্র চিত্রা নক্ষত্রে।
কাজল আর শাম্মী কাপুরের বুধের অবস্থান চিত্রা নক্ষত্রে।

লুই পাস্তুর (ফরাসি: Louis Pasteur লুই পাস্ত্যোর্‌) (ডিসেম্বর ২৭, ১৮২২ – সেপ্টেম্বর ২৮, ১৮৯৫) একজন ফরাসি অণুজীববিজ্ঞানী ও রসায়নবিদ।তিনিই প্রথম আবিষ্কার করেন যে অণুজীব অ্যালকোহলজাতীয় পানীয়ের পচনের জন্য দায়ী। জীবাণুতত্ত্ব ও বিভিন্ন রোগ নির্মূলে বিভিন্ন ধরণের প্রতিষেধক আবিষ্কার করে স্মরণীয় হয়ে রয়েছেন।
এনার জন্ম লগ্নে চিত্রা নক্ষত্রে অবস্থান।

কিছু সাধারণ বিচার যোগ করলাম পাঠকদের সুবিধার জন্য।

আপনি কঠোর পরিশ্রমী এবং সামাজিক। এছাড়াও, আপনি প্রায় সবার সাথে একটি ভাল সম্পর্ক বজায় রাখবেন। আপনি যার সঙ্গেই মিলিত হবেন তার প্রতি আপনি অনেক ভালবাসা ব্যক্ত করবেন। বাকপটুতা আপনার অনন্য গুণ এবং আপনি সবসময় আপনার সম্পর্কের একটি ভারসাম্য বজায় রাখার চেষ্টা করেন। সম্পর্কের ক্ষেত্রে আপনি আবেগপ্রবণ হবেন। কিন্তু, আপনি আপনার লাভ এবং ক্ষতি খুব ভালভাবে বুঝতে পারেন। তবে সামাজিক জীবনে আপনি আবেগ দ্বারা পরাভূত হবেন না। আপনি সবসময় শক্তি ও বীরত্বে পূর্ণ থাকবেন। যে কোন কাজই আপনি শক্তি দিয়েই শেষ করবেন। আপনি যে কোনো প্রতিকূল পরিস্থিতিতে ভয় পেতে শেখেন নি; বরং আপনি আপনার বীরত্ব দিয়ে সব সমস্যার সম্মুখীন হবেন এবং সেগুলিকে জয় করবেন। আপনি বিভিন্ন জিনিসে যুক্ত থাকতে পছন্দ করেন এবং আপনি শুধু নিষ্ক্রিয়ভাবে বসে থাকা পছন্দ করেন না। আপনি কোন কিছুর জন্য অজুহাত দেখান না; যে কোন কাজই থাকুক না কেন আপনি যত তাড়াতাড়ি সম্ভব সেটি শেষ করেন। যদি কোন কাজে আপনি ব্যস্ত হয়ে পড়েন; তাহলে আপনি যত তাড়াতাড়ি সম্ভব কোন কিছু করে সেটি শেষ করেন এবং একটি নতুন কাজ করতে আরম্ভ করেন। সম্ভবত, আপনি বিশ্রাম শব্দটি সম্পর্কে অবগত নন। আপনি মাঝে মাঝে একগুঁয়ে হয়ে যান। পেশার থেকে আপনি ব্যবসা বেশি পছন্দ করেন কারণ আপনার মস্তিষ্ক ব্যবসা সম্পর্কিত বিষয়ে ভাল কাজ করে। এই ব্যবসায়িক মননের দরুন, আপনি অনেক সাফল্য পাবেন। আপনার কথা বলায় দক্ষতা থাকবে। কিন্তু রাগ পরিত্যাগ করতে হবে এবং আপনাকে ধৈর্য সহকারে কাজ করতে হবে। আপনি সহজে মন খারাপ করবেন না কারণ আশাবাদীতা হল আপনার অন্য একটি গুণ। ধন-সম্পদ সঞ্চয় আপনার রুচি এবং আপনি বস্তুবাদী জীবন হৃদয়ে পোষণ করেন। আপনার বিজ্ঞান এবং শিল্পকলার প্রতি ভাল আগ্রহ থাকবে। আপনি সহজে দুর্বলতা ঢেকে ফেলতে পারবেন এবং আপনি জানেন কিভাবে আপনার গরিমা বজায় রাখতে হবে। আপনার অন্তর্জ্ঞান বেশ ভাল হবে, যা সাধারণত আপনার মূল্যায়ন সঠিক করবে। আপনার একগুঁয়ে আচরণের দরুন, আপনি মাঝে মাঝে বিরোধিতার সম্মুখীন হবেন। কিন্তু, এই বাধা অবশেষে আপনার উন্নতিতে সাহায্য করবে। বঞ্চিত সম্প্রদায়ের জন্য আপনার প্রকৃত সমবেদনা থাকবে এবং আপনি সবসময় তাদের উন্নতির জন্য প্রস্তুত থাকবেন। আপনার 32 বছর বয়স পর্যন্ত কিছু প্রতিকূলতা আশা করা হচ্ছে; কিন্তু এরপরে, সবকিছু অসাধারণ হবে। আপনি আপনার বাবার কাছ থেকে বিশেষ ভালোবাসা ও সুরক্ষা পাবেন। বিজ্ঞান সবসময় আপনার আগ্রহের বিষয় হবে এবং সম্ভবত আপনি এই ক্ষেত্রেই শিক্ষা লাভ করবেন। আপনি আকর্ষণীয় ও স্বাধীনতাপ্রিয় হবেন।

health issues

Ulcers, stomach
Kindney problem
Sunstrock
forehead
Skin allergies

samrat bose

Even after bagging all such degrees astrologer Samrat Bose still doing a vigorous research on “Astro Bastu” presen

https://www.samratastrology.com

Leave a Reply

Back To Top
shares