Articles & Blog Numerology

নাম বদল

Sharing is caring!

নাম বদল

সংখ্যাতত্বে মানুষের নাম বদল করা এখন fashion হয়ে গেছে চারিদিকে। যে যা পারছে নাম বদলে দিচ্ছে নিজের মতন করে। কিন্তু সকলের কি ভাগ্য পরিবর্তন হয়ে যাচ্ছে রাতারাতি?

আমি 100% চ্যালেঞ্জ ছুড়ে বলতে পারি ভাগ্য পরিবর্তন হচ্ছে না, উল্টে আরো খারাপ হয়ে যাচ্ছে মানুষের। অতীতে বহু মানুষের নাম পরিবর্তন করা হয়েছে এবং তারা তাদের জীবনে অনেক উপকার পেয়েছেন তার উদাহরণ আছে ভুঁড়ি ভুরি। তবে তার নির্দিষ্ট নিয়ম আছে। আগে দেখা যাক অতীতে কারা কারা নাম বদল করেছিলেন। তবে এনারা জ্যোতিষ নিয়ম মেনে নাম বদল করেছেন কিনা আমার সন্দেহ আছে।

মানিক, সত্যজিৎ রায়;
রীনা, অপর্ণা সেন;
রমা, সুচিত্রা সেন;
মোহর, কণিকা বন্দ্যোপাধ্যায়;
বুম্বা, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়;
সুভাষচন্দ্র বসু, নেতাজি, নেতাজি সুভাষ;
গান্ধিজি, বাপুজি, মোহনদাস করমচাঁদ গান্ধি;
মার্ক টোয়েন, স্যামুয়েল ল্যাংহর্ন ক্লিমেন্স;
এপিজে আবদুল কালাম, আবুল ফকির জয়নুলাবউদ্দিন আবদুল কালাম;
পিভি নরসিংহ রাও,
পামুলাপ্রতি ভেঙ্কটনরসিমহা রাও;
পিটি উষা, পিলাভুল্লাকান্দি থেক্কেপরম্বিল উষা;
রবীন্দ্রনাথ ঠাকুর, রবীন্দ্রনাথ টেগোর ইত্যাদি।

সংখ্যাতত্ত্ব শুধু মানবজীবনেই নয়, সমাজ ও রাষ্ট্রের নানা ক্ষেত্রেই সংখ্যার প্রভাব আছে বলে মনে করি আমি, তার উদাহরণ আমি অন্য সময় দেব।

আজকে lolit modi এর জন্মদিন, তাই ওনার নাম নিয়ে যখন আমি সংখ্যাতত্বে ঘাটতে থাকলাম, সকাল থেকে আমার সামনে অনেক প্রশ্ন মাথায় এলো, lolit modi এর নামের অঙ্ক হলো ৫, পাঠক রা আপনারা সব জানেন, অঙ্ক করে দেখে নেবেন।

৫— এই সংখ্যার অধিপতি বুধ। ৫, ১৪, ২৩ তারিখে জন্ম হওয়া ব্যক্তিরা পড়াশোনা করতে ভালবাসেন। এই সংখ্যা নির্দেশ করে বুদ্ধিমত্তা, দ্বৈতসত্তা। এঁরা বন্ধুবান্ধব ভালবাসে। কখনও একাকী জীবনযাপন করেন না। ভাল কথা বলতে পটু হয় এই সংখ্যার জাতক-জাতিকারা। ব্যক্তিরা দয়া ও ন্যায়নিষ্ঠায় ভরপুর হয়ে থাকেন।

এবার পাঠকরা হয়তো ভাবছেন, ললিত মোদী 2000 কোটি টাকার স্ক্যাম করে নিষ্ট্যাবন হলো কি করে?

আসলে কি জানেন?
শুধু নাম বদলে দিলে ভাগ্য বদলে যায়না, কি নাম রাখছেন, তার সাথে আপনার জন্ম কুন্ডলী এর গ্রহ এর মিল আছে কিনা, সঠিক বিচার না করতে পারলে, হিত করতে বিপরীত হয়ে যেতে পারে।
হবার ছিল ভগবান, হয়ে গেলেন শয়তান।

এখানে কেউ কেউ আবার বলতে পারেন আমাকে নাম দেখে হবে না, জন্ম তারিখ দেখে নামাঙ্কিত করতে হবে, তাদের কথা মনে করে আমি আরো একটা উদাহরণ আপনাদের সকনে তুলে ধরছি।

আডলফ হিটলার, এই ব্যক্তিকে চেনেন না এমন কোনো শিক্ষিত ব্যক্তি আছেন বলে মনে হয় না। সেই বিশ্বত্রাস হিটলার, দ্বিতীয় বিশ্বযুদ্ধের মহানায়ক হিটলার – জন্মেছিলেন ১৮৮৯ সালে ২০ এপ্রিল। হিটলারের জন্মসংখ্যা হল ২ + ০ + ০ + ৪ + ১ + ৮ + ৮ + ৯ = ৩২ = ৩ + ২ = ৫।নিউমেরোলজিস্টদের বিচারে ৫ জন্মসংখ্যা ব্যক্তিরা দয়া ও ন্যায়নিষ্ঠায় ভরপুর হয়ে থাকেন।

মানুষ তাহলে কি বুঝবে?
কি হবার ছিল, আর কি হয়ে গেল?

তাই সাধারণ মানুষের কাছে অনুরোধ ভালো সংখ্যা বিদের কাছে পরামর্শ না করে, অযথা নাম পরিবর্তন করবেন না।

যে সকল জ্ঞানী জ্যোতিষী গণ আমার পোস্ট পড়ছেন, তারা দোয়া করে সংখ্যার সাথে কুন্ডলী বিচার করে দেখবেন, বুঝতে পারবেন, কতটা অমিল আছে তাদের গ্রহ আর সংখ্যার সাথে।
আমি যাদের উদাহরণ তুলে ধরলাম তাদের।

সম্রাট
7890023700

Ph.D in Astrology
Astrology and Astrologer
Assistant secretary
YUBA
Convenor

samrat bose

Even after bagging all such degrees astrologer Samrat Bose still doing a vigorous research on “Astro Bastu” presen

https://www.samratastrology.com

Leave a Reply

Back To Top
shares