Articles & Blog

শুভ জন্মদিন জনি লিভার।

Sharing is caring!

শুভ জন্মদিন জনি লিভার।

রাস্তায় রাস্তায় ঘুরে পেন বিক্রি করে ইতিহাসের পাতায় নিজের নাম লেখার এক অদ্ভুত জীবন।

জনি লিভার জন্ম:১৪ আগস্ট ১৯৫৭হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা যিনি হিন্দি চলচ্চিত্রে কৌতুক অভিনেতা হিসাবে বেশি পরিচিত। লিভার ভারতে প্রথম স্ট্যান্ড আপ কমেডিয়ান হিসাবে পারফম করেন।লিভার ফিল্মফেয়ার শ্রেষ্ঠ কমেডিয়ান পুরস্কারের জন্য তের বার মনোনীত হন এবং দিওয়ানা মাস্তানা (১৯৯৭) ও দুলহে রাজা (১৯৯৮) চলচ্চিত্রে অভিনয়ের জন্য দুবার ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করে। তিনি ১৯৮৪ সালে চলচ্চিত্রে কাজ শুরু করেন এবং এ যাবত ১০০ এর বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

কিছু আলোচনা করি ওনার কুন্ডলী নিয়ে।

প্রতিষ্ঠা যোগ যদি আপনার মধ্যে থাকে এবং দশা অন্তর্দশা যদি সাহায্য করে তাহলে আপনি যেখানেই আর যেমন ভাবেই থাকেন না কেন উন্নতি আপনার পা এর ধুলা গ্রহণ করবেই। জাতচক্রে ১,৩,১১ এর মেলবন্ধন, ৩পতি শুক্র এবং ১১পতি বুধ লগ্নে এসে বসেছে, লগ্ন পতি রবি ১১ পতির নক্ষত্র পেয়েছে।
প্রতিষ্ঠা যোগ নিয়ে jhoney lever জন্ম গ্রহন করেছেন বুঝলাম কিন্তু কবে প্রতিষ্টা লাভ করবেন?

আর একটা যোগ এর কথা আপনাদের বলে রাখার দরকার, যেটা joney lever কে আকাশ ছোঁয়া সাফল্য এনে দিয়েছে, মঙ্গল রাজ যোগ কারক গ্রহ ৪,৯ পতি লগ্নে এসে বসেছে।

Jhoney lever কে ভারতের কোটি কোটি মানুষের থেকে আলাদা পরিচয় দেবার জন্য যথেষ্ট।

লগ্নে মঙ্গল সিনেমা জগতে amir khan সাহেব এর দেখা যায়। লগ্নে মঙ্গল সিনেমা জগৎ না বোঝালেও লড়াই করার মানসিকতা এনে দেয়।

Steve forbs এর কথা মনে করিয়ে দিল আমাকে, লগ্নে মঙ্গল, মরণ কে সামনের থেকে দেখেছিলেন, সুদু মানসিক লড়াই আর জোর থাকার জন্য আজ forbs পত্রিকার মালিক হয়ে পৃথিবী বিখ্যাত।

সিংহ লগ্নে ৪তে অবস্থান শনির মহাদশাতে জন্ম হয় jhony lever এর, মারক গ্রহ শনি ৪তে থাকায় শুরুর জীবনটা খুব কষ্টে কাটে, ৫বছর বয়সে স্কুলে ভর্তি হলে ১২ বছরেই তার পড়াশোনার জীবন শেষ হয়ে যায়। মায়ের থেকে কষ্ট পেতে হয়, সংসার এ লেগে থাকা প্রতিদিনের অশান্তি, শেষ হয়ে যায় মায়ের কোলের ভালোবাসা, শেষ হয়ে যায় পড়াশোনা, বেরিয়ে পড়তে হয় রাস্তায় রাস্তায় ফেরি করতে।

শ্রী রাম ঠাকুরের ৪তে শনি ছিল, তাকেও মায়ের থেকে কষ্ট এবং পারিবারিক অশান্তির কারণে সংসার ছেড়ে বেরিয়ে পড়তে হয়েছিল।

রাতায় পেন পেন্সিল ফেরি করা আর মানুষের নকল করা ছিল স্বভাব।

২,১১ পতি বুধ লগ্নে, কথা বলা , নকল করা এগুলো বুধ থেকেই মানুষ পে থাকে, তারসাথে মঙ্গল অপরিসীম সাহস জুগিয়েছিল, যেখানে সেখানে অভিনয় করার জন্য, কিন্তু সব কিছুর মধ্যে আমাদের শুক্র এর কথা ভুলে গেলে চলবে না, শুক্র লগ্নে ছিল বলে সিনেমা জগৎ এ তার ইচ্ছে ভাকবাসা জুগিয়েছিল।

কেটে গেল শনির দশা, ১৫ বছরে পা দিলেন jhoney lever, বুধের দশা শুরু হলো, ওনার সাথে আলাপ হলো সিনেমা জগতের একমানুশের যিনি শেখালেন আদব কায়দা ও হাসানোর নতুন নতুন রাস্তা।
রাস্তায় রাস্তায় ছোট ছোট show করতে শুরু করলেন, এরপর এলো

বুধের দশা ও কেতুর অন্তর দশা।

বুধ ২,১১ এবং কেতু ৯ ভাবে অবস্থান করে শুক্র এর নক্ষত্র পেয়েছে, শুক্র ৩,১০ এর কারক গ্রহ।
তারমানে ২,৩,৯,১০,১১ ভাব যুক্ত হলো।

বিভিন্ন জায়গা থেকে jhony lever এর ডাক আস্তে শুরু করলো, ফিল্ম ইন্ডাস্ট্রির থেকে ডাক পেলেন।

বাকি জীবনটা সকলেই জানেন ।

সম্রাট বোস

7890023700

Leave a Reply

Back To Top
shares