Articles & Blog

শুভ জন্মদিন ফেডেরার।

Sharing is caring!

শুভ জন্মদিন ফেডেরার।

২০০৪ সালে ফেদেরার ম্যাট্‌স উইলান্ডারের পর প্রথম খেলোয়াড় হিসেবে একই বছরে তিনটি গ্র্যান্ড স্ল্যাম শিরোপা জয়ের কৃতিত্ব দেখান। ২০০৬ ও ২০০৭ সালে তিনি এই সাফল্যের পুনরাবৃত্তি করেন। তিনি এ পর্যন্ত ২০ টি গ্র্যান্ড স্ল্যাম, ৪টি টেনিস মাস্টার্স কাপ, ও ১৫টি টেনিস মাস্টার্স সিরিজ শিরোপা জিতেছেন। তিনিই একমাত্র খেলোয়াড় যিনি পরপর পাঁচ বছর উইম্বলডন (২০০৩-২০০৭) ও ইউ এস ওপেন (২০০৪-২০০৮) শিরোপা জিতেছেন। ফেদেরার ষষ্ঠ পুরুষ টেনিস খেলোয়াড় হিসেবে চারটি গ্র্যান্ড স্ল্যামই জয়ের কৃতিত্ব দেখান ।

কুন্ডলী নিয়ে কিছু আলোচলা।

লগ্ন পতি রবি ১২সে রাহু এবং ২/১১ পতি বুধ এর সাথে। রোজার ফেডারের ক সারা পৃথিবীতে বিখ্যাত এবং পৃথিবীর সকল দেশে ঘুরে বেরিয়ে নিজের নামের প্রতিষ্টা করতে সক্ষম হয়েছে।

রাজযোগ কারক গ্রহ মঙ্গল, সাহসের প্রতীক/ খেলাধুলার প্রতীক ১১ সে অবস্থান করে রোজার ফেডারের কে জীবন যুধ্যে এগিয়ে যেতে সাহায্য করেছে, এই মঙ্গল নাবামশা কুন্ডলী যে নিজের ঘরে শনির সাথে অবস্থান করছে। এই শনি জাতকের ৬ এবং 7 পতি।
যাহা একটি অত্যাধিক শুভ যোগ।

৩য, ভাব শক্তি, যুদ্ধ, সাহস, দক্ষতা এবং capabilites এবং সাফল্যের ১০ম হাউস, উচ্চাকাঙ্ক্ষা এবং বিশিষ্টতা, শুক্র লগ্নে অবস্থান করে জাতককে অত্যন্ত শক্তিশালী করে তুলেছে। হেরে না যাবার মানসিকতা দৃঢ়প্রতিজ্ঞ হয়ে উঠেছে।

৬,৭ পতি শনি দ্বিতীয় অবস্থান করছে বৃহস্পতি এর সাথে, এই বৃহস্পতি ৫,৮ পতি। রাজ যোগ কারক গ্রহ মঙ্গল এর দৃষ্টি শনি আর বৃহস্পতি এর পরায় ৬ পতি যা থেকে আমরা খেলাধুলা, লড়াই করার ক্ষমতা, শত্রু দমনের ইচ্ছে বাড়িয়ে তোলে। এই ৬ পতি শনি নাবামশা কুন্ডলী যে রাজযোগ কারক গ্রহ মঙ্গল এর সাথে ১০ মে অবস্থান করে জাতকের কর্মের প্রতি শ্রদ্ধা নিস্থ্য উৎসাহ বাড়িয়ে তুলেছে।

ফেডারের শনি/রাহু/বৃহস্পতির দশায় MARK PHILLIPINSIS কে হারিয়ে 2003 সালে প্রথম WIMBLODON যেতেন। শনির দশা ফেডেরারকে টেনিস জগতের রাজা বানিয়েছিলেন। শনি হলো ৬পতি যাহা ৫পতি বৃহস্পতির সাথে সহাবস্থান হয়ে ভাগ্য পতি মঙ্গল দ্বারা দৃষ্ট। এটা একটা অসাধারণ যোগ সৃষ্টি হয়েছে ফেডেরার কুষ্টিতে।

2004 সালে ফেডেরার GRAND SLAM SINGLE TITLE জেতেন এবং পৃথিবীর 1নম্বর টেনিস খেলোয়াড় হয়ে ওঠেন, শনি আর রাহুর দশায়।

শনি রাহু আর শনি বৃহস্পতির দশায় ফেডেরারকে পৃথিবীর বিখ্যাত হতে সাহায্য করেছিলো।
3বার গ্র্যান্ড স্ল্যাম 2004, 2006,2007 সালে।
শনি ও বৃহস্পতির দশা ফেডেরার জীবনে স্বর্ণাক্ষৰ লেখা থাকবে। 2005 to 2008।
৫পতি বৃহস্পতি যাহা ৬পতি শনির সাথে সহাবস্থান এবং 4/9 পতি মঙ্গলের দ্বারা দৃষ্ট।

2008 সালে বুধের দশায় তার দুঃসময় শুরু হয়, ২/১১ পতি বুধের অবস্থান ১২ ভাবে। শরীর খারাপ, চোট এসবের কারণে অনেকবার খেলার বাইরে থাকতে হয়।

সম্রাট বোস
7890023700

Leave a Reply

Back To Top
shares