শুভ জন্মদিন সোনু নিগম।


শুভ জন্মদিন সোনু নিগম।—————

———————বিতর্ক সৃষ্টিকারী কথা।————–

আমাদের চারপাশে এমন কিছু মানুষ আছেন যারা সব সময় বিতর্কের মধ্যে ঘিরে থাকেন, কখন যে কি বলতে হয় সেটাই তাদের মাথায় থাকে না। সেই কথার জন্য তাকে অনেক সম্পর্কের বিসর্জন দিতে হয়েছে, অনেক কষ্ট পেতে হয়েছে বহুবার।

এমন ঘটনা সাধ্বরণ মানুষের মধ্যে সীমাবদ্ধ থাকে না, এগুলো আকাশ ছোঁয়া মানুষের মধ্যে মাঝে মাঝেই লক্ষ করা যায়।

জ্যোতিষ নিরিখে দেখতে গেলে

২য় ভাব থেকে আমরা কথাবলা বা ভাষার ব্যাবহার বিচার করে থাকি। সেই ২ভাব বা ২ পতি যদি পাপ পীড়িত হয় তাহলে জাতকের মধ্যে এমন প্রবনতা থেকে যায়।

সোনু নিগম ২০১৩ সালে লাউডস্পিকারে হওয়া “আজান” দ্বারা বিরক্ত বোধ করা এবং তার ঘুমকে বিঘ্নিত করার বিষয়ে টুইট করার পরে একটি বিতর্ক সৃষ্টি করেছিল। এমনকি তিনি এটিকে ‘বাধ্যতামূলক অন্ধ ধর্মীয়তা’ বলে অভিহিত করেছেন। তাঁর এই টুইট মুসলিম সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে। একজন মৌলানা দ্বারা একটি ফতোয়া জারি করা হয়েছিল যে যে কেউ সোনুর মাথা কামিয়ে ফেলবে এবং গলায় জুতার মালা পড়ালে তাকে ১০ লক্ষ ডলার পুরষ্কার দেওয়া হবে। সোনু নিজেই মৌলনার কাছে অর্থ দাবি করে মাথা কামিয়ে দিয়েছিলেন।

আধ্যাত্মিক গুরু রাধে মা তাঁর পরিহিত পোশাকগুলি সহ বেশ কয়েকটি মামলার জন্য অভিযুক্ত ছিলেন। সোনু নিগম তাকে বলেছিলেন “শুধু আমার রাধে মা এর চেয়ে কম পোশাকে কালী মা চিত্রিত হয়েছে। এই মন্তব্যটি দেশব্যাপী সমালোচিত হয়েছিল এবং জনগণের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার জন্য সোনুর বিরুদ্ধে এফআইআর করা হয়েছিল।

এটি দিল হ্যায় মুশকিল চলচ্চিত্রের মুক্তির সময় যেখানে আনুশকা শর্মা একটি সংলাপ উচ্চারণ করেছিলেন “মোহাম্মদ রফি? ওঁ গাতে কাম রোটে জ্যাদা না? ”যা রাফির ভক্তদের কাছ থেকে ক্ষুব্ধ প্রতিক্রিয়া প্রকাশ হয়েছিলো। তাদের মধ্যে সোনু নিগমও ছিলেন যারা চলচ্চিত্র নির্মাতা করণ জোহরকেও আঘাত করেছিলেন। করণ জোহর একটি সমান ব্যঙ্গাত্মক নোট দিয়ে প্রতিক্রিয়া জানালেন, যার ফলে দুজনের মধ্যে মতামত বয়ে গেছিলো।

জাতচক্রে

বৃষ লগ্ন।
২য় ভাব মিথুন, মিথুনে বক্র বুধ তার সাথে শনি আর কেতুর অবস্থান।
মঙ্গল মিথুনে অবস্থান করে তার ৪ দৃষ্ট দ্বারা শনি, মঙ্গল,কেতুর যুক্ত হয়েছে।
এখানে দেখা যাচ্ছে ২ভাব সম্পূর্ণ রূপে পাপ পীড়িত।
শুভ গ্রহ বৃহস্পতি আর শুক্রের অবস্থান বা দৃষ্টি নেই।

আমিঅন ধরণের মানুষের কাছে অনেকেই অপ্রিয় হয়ে ওঠেন, তাদের জীবনে নেমে আসে অনেক দুঃখ, কষ্ট ।
কিছু দুর্বল মনের মানুষ গুলো সমাজ থেকে নিজেকে দূরে সরিয়ে ফেলতে চেষ্টা করেন।

এইসকল মানুষের জাতচক্রে ২য় ভাব পীড়িত হবার কারণেই এমন ঘটনা ঘটে থাকে বার বার। দুঃখ কষ্ট না পেয়ে কোনো এক শিক্ষিত জ্যোতিষ এর পরামর্শ নেবার প্রয়োজন আছে। সঠিক আলোচনার মাধ্যমে আপনাদের জীবনের সমস্যার সমাধান নিশ্চই সম্ভব।

সম্রাট বোস
7890023700