Articles & Blog

বাস্তু

Sharing is caring!

#########আপনার রান্নাঘর।#########

রান্না ঘর সর্বদা বাড়ীর দক্ষিণ-পুর্ব কোণে (অগ্নি কোণ) করাটাই অতিব শুভ.. বর্তমানে অনেক বাড়ি অথবা ফ্ল্যাট বাস্ত মেনে হচ্ছে। কিন্তু পুরনো বাড়ি ঘর তো বাস্তু মেনে হত না তাই সকলের বাড়ির রান্নাঘর দক্ষিণ-পূর্ব কোণে হয় না সেই অবস্থায় রান্নাঘরের চুল্লি অথবা ওভেন পূর্ব দিকে রাখাই ভালো। চেষ্টা করবেন রান্নাঘরে যত বেশি পরিমাণে আলো-বাতাস আসতে পারে।

যে সব বাড়ীতে রান্না ঘরের চুল্লী কিংবা ওভেনের সামনের দিকেই রান্না ঘরের প্রবেশ পথ থাকে অর্থাত্ কেউ সেখানে রান্না করলে তার ঠিক পিছনেই যদি রান্না ঘরের প্রবেশের দরজা থাকে তাহলে সেই রান্না ঘরে যারা রান্না করবেন বিশেষ করে মহিলাদের ঘাড়,, কাঁধ কিংবা কোমরে বাতের ব্যাথা হবার সম্ভবনা প্রবল থাকে.. কারন এটা একটা বাস্তু দোষ.. যাদের বাড়ি রান্নাঘরে এই রকম সমস্যা আছে তাদের সকলেরই কোমরে ব্যথা ক্লান্তি এবং রান্নার জন্য অনীহা দেখা দিয়েছে তার সাথে রান্না করতে প্রচুর সময় লাগে।

আপনাদের বাড়ীর রান্না ঘরকে আপনারা যতটা পারবেন পরিষ্কার রাখার চেষ্টা করবেন,. কারণ,, একটা কথা মনে রাখবেন যে,, একটা পরিবারের মানুষদের মধ্যে উন্নতি করার প্রবনতা কতটা থাকে, সেটা একজন বাস্তুবিদ জ্যোতিষী সেই পরিবারের রান্না ঘর দেখেই কিন্তু বিচার করে থাকেন..

আরো একটা সাধারণ জিনিস সেটা মানার চেষ্টা করবেন, রান্নাঘর অথবা যেকোনো ঘর সেখানে যেন আলো-বাতাসের অভাব না থাকে। আলো বাতাসের অভাব তাজমহলের ক্ষতি করতে পারে আবার অতি খারাপ বাস্তুর মধ্যে যদি আলো বাতাসের অভাব না থাকে তাহলে সে বাস্তবে ক্ষতি হবার সম্ভাবনা একেবারেই থাকে না।

সম্রাট বোস
7890023700

samrat bose

Even after bagging all such degrees astrologer Samrat Bose still doing a vigorous research on “Astro Bastu” presen

https://www.samratastrology.com

Leave a Reply

Back To Top
shares