Articles & Blog

Accident

Sharing is caring!

—————————একসিডেন্ট—————-

বড়লোকের ছেলে মেয়েদের মদ খেয়ে গরীবের গায় গাড়ি তুলে দেওয়া নতুন কিছু নয়। আমাদের দেশের আইন অনুযায়ী প্রমান কোনোদিন হয়না তাই বড়লোকের ছেলে মেয়ে গুলো সম্মানের সহিত সমাজে মাথা তুলে ঘুরে বেড়ায়।

জন্ম ছকে
১, দ্বিতীয় ভাবে পাপ গ্রহ,
২, দ্বিতীয় পতি পীড়িত,
৩, বুধ রাহু/কেতুর সাথে যুক্ত,

এইসবের কারণে জাতকের মধ্যে নেশা করার প্রবণতা থেকে যাবে, তার সাথে যুক্ত হবে আপনি কেমন পরিবেশে মানুষ হয়েছেন সেটা অনেকটাই নির্ভর করবে।

২৮ সেপ্টেম্বর ২০০২ সালে সালমান খান রাত ০২:৩০মিনিটে মদ্যপ অবস্থায় কিছু অসহায় মানুষের ওপর উঠে গেলেন গাড়ি চালিয়ে। সালমান খানের দ্বিতীয় ভাবে রাহুর অবস্থান এবং বুধের সাথে কেতুর সহাবস্থান ৮ম ভাবে।

একমাত্র সালমান খান নয় পৃথিবীর ইতিহাসে এমন অনেক বড় বড় মানুষ আছেন যারা একই ঘটনা ঘটিয়েছে। আমেরিকার প্রাক্তণ প্রেসিডেন্ট জর্জ বুশ ১৯৭৬ সালে ঠিক একই ঘটনা ঘটিয়ে ছিলেন, যখন ওনার বয়স ৩০ বছর, ওনার দ্বিতীয় পতি রবি দ্বাদশে অবস্থান, রাহু দৃষ্ট।

এই দুটো ঘটনা নয়, প্রথিবীতে এমন ঘটনা প্রতি নিয়ত ঘটেই চলেছে।
Ant Mc Parlin
Chris Tarraht
Wayne Rooney
Duncan Bannatyne
Michelle Rodriguez
এমন মানুষ অনেক পাবেন যারা মাতাল হয়ে ভুলে যাই যে প্রথিবীতে আরো মানুষ আছে, যাদের জীবনের মূল্য আছে, তাদের বাড়িতেও মা, বাবা, ভাই বোন সবাই অপেখ্যা করছে তাদের জন্য।

আপনাদের একটা ঘটনা বলি, এই ঘটনা আমার সাথে ঘটেনি, তবুও নিজের মতন করে আপনাদের বলি—

মানবিক স্পর্শ।

আমি তখন একটি শপিং সেন্টারের একটি দোকানের পাশ দিয়ে যাচ্ছিলাম । ৮-৯ বছরের একটি ছেলেকে দেখলাম একজন ক্যাশিয়ারের সাথে কথা বলতে ।

ক্যাশিয়ার বলছিল, ” আমি দুখিত,কিন্তু বাবা তোমার পর্যাপ্ত পরিমান টাকা নেই এই পুতুলটি কেনার জন্য ।” তখন শিশুটি আমাকে দেখে বলল, ” আঙ্কেল, আপনি একটু দেখেন তো আমার কাছে যথেষ্ট পরিমান টাকা আছে কিনা ।”

আমি তার টাকা গুনলাম এবং বললাম,” আসলেই তোমার কাছে যথেষ্ট টাকা নেই বাবু । ” ছেলেটি তখনও পুতুলটি হাতে নিয়ে দাঁড়িয়ে ছিল ।

শেষ পর্যন্ত আমি তাকে বললাম যে সে পুতুলটি কাকে দিতে চাচ্ছে । সে বলল, “এই পুতুলটি আমার বোনের খুবই প্রিয় ছিল এবং সে এটি সবসময় কিনতে চাইত । আমি তার জন্মদিনে এটি দিতে চেয়েছিলাম । কিন্তু আমার বোন এখন ভগবানের কাছে চলে গিয়েছে । বাবা বলেছে, মাও নাকি খুব শিগ্রি চলে যাবে । তাই আমি আমার মার কাছে এই পুতুলটি দিতে চাই যেন মা আমার বোনের কাছে তা পৌছাতে পারে ।”

শিশুটির মুখে এরূপ কথা শুনে আমি স্তব্ধ হয়ে গেলাম ।

শিশুটি তার হাতের একটি ছবি দেখিয়ে বলল, ” আমি সাথে আমার এই ছবিটাও দিয়ে দিব যেন তারা আমাকে ভুলে না যায় । আমি বাবাকে বলে এসেছি যেন আমি না আশা পর্যন্ত মাকে যেন না ছাড়ে । “

আমি আমার কাছ থেকে আরও কিছু টাকা যোগ করে তাকে পুতুলটি কিনে দিলাম । আসলে আমি নির্বাক হয়ে গিয়েছিলাম ।

শিশুটি আমাকে ধন্যবাদ জানিয়ে চলে গেল ।

সেদিন আমি বাড়িতে গিয়ে ২ দিন আগের পেপার পড়ছিলাম । তখন একটি খবর আমার দৃষ্টি আকর্ষণ করল । একটি ট্রাক ড্রাইভার মাতাল হয়ে গাড়ি চালানোর সময় রাস্তার উপর গাড়ি উঠিয়ে দেয়, তৎক্ষণাৎ একজন বাচ্চা মেয়ে মারা যায় এবং তার মা গুরুতর আহত হয় । সাথে একটি ছবি ছিল আরেকটি ছেলের (যাকে আমি দেখেছিলাম) এবং তাতে লিখা ছিল যে এই শিশুটি কখনই তার বোনকে ফিরে পাবেনা । আমার মন ভারাক্রান্ত হয়ে গেল ।

পরের দিন সকাল বেলা ঘুম থেকে উঠে পেপার পড়ার সময় দেখলাম যে সেই মহিলা মারা গিয়েছেন । আমি শিশুটির বাড়িতে গিয়ে সান্ত্বনা দেয়ার সিদ্ধান্ত নিলাম । তাদের বাড়িতে গিয়ে দেখলাম মহিলার দেহ রয়েছে এবং সবাই একবার করে তা দেখে যাচ্ছে । আমি যখন পাশে দাঁড়ালাম তখন আমার গা শিউরে উঠল । দেখলাম মহিলার হাতে ছেলেটির সেই ছবিটি এবং তার বোনের জন্য কেনা সেই পুতুলটি । প্রচণ্ড রকম খারাপ লাগা নিয়ে সেদিন অশ্রুসিক্ত নয়নে বাড়ি ফিরেছিলাম ।

যে ভালোবাসা ছেলেটির মনে তার মা এবং বোনের জন্য ছিল তা অকল্পনীয় । কিন্তু শুধুমাত্র সেকেন্ডের ভগ্নাংশের মধ্যে একজন মাতাল ড্রাইভার তার সবকিছু কেড়ে নিল ।

দয়া করে কখনও মাতাল অবস্থায় অথবা অসতর্ক হয়ে গাড়ি চালাবেন না । মাতলামী করার থাকলে আপনার বাড়ি যথেষ্ট ভালো জায়গা। আপনার আনন্দ অন্যকে কষ্ট দিতে পারেনা।

সম্রাট বোস।
7890023700

samrat bose

Even after bagging all such degrees astrologer Samrat Bose still doing a vigorous research on “Astro Bastu” presen

https://www.samratastrology.com

Leave a Reply

Back To Top
shares