Articles & Blog

Twins Child

Sharing is caring!

#####যমজ সন্তান

জ্যোতিষ স্কুলে বা জ্যোতিষ শিক্ষকদের কাছে কিছু জিজ্ঞাসু ছাত্র-ছাত্রীদের প্রশ্ন থেকেই যায় যে যমজ সন্তানের কর্মফল আলাদা হয় কেন। জ্যোতিষ পড়াশোনা করতে গেলে মাইথোলজি নিয়ে পড়াশোনার ভীষণ প্রয়োজন আছে না হলে অযথা প্রশ্ন করে তার উত্তর কোনদিনও সঠিকভাবে পাওয়া যায় না। প্রথম কথা জানতে হবে পূর্ব জন্মের যারা বিশ্বাসী বা পূর্ব জন্মের কর্মের যারা বিশ্বাসী তারাই এই জন্মের কর্মফল সম্পর্কে জানবে বা বুঝবে। যমজ সন্তান একই সময়ে জন্মগ্রহণ করে না দুজনের জন্মের সময়ের ফারাক ডাক্তারের কাছে জিজ্ঞাসা করলে জানতে পারবেন বা গুগোল সার্চ করলে জানতে পারবেন 5 মিনিট 10 মিনিট 15 মিনিট অথবা এর থেকে বেশি সময় থেকে যায়। এই 5 10 15 মিনিটের পার্থক্যে জন্ম ছক বিশেষভাবে পরিবর্তন হয় না যদি না এদের লগ্নের 28-29 ডিগ্রী কাছে থাকে। প্রথম সন্তান জন্মের 28-29-ডিগ্রী লগ্ন থাকলে তাহলে পরের সন্তানের লগ্নের পরিবর্তন ঘটে। তাছাড়া দুজনের জন্ম লগ্ন এবং বিভিন্ন গ্রহের কোন পরিবর্তন থাকেনা।

ছাত্র-ছাত্রীদের প্রশ্ন থাকে একই জন্ম ছকে দুজনের কর্মজীবন আলাদা কিভাবে।

জেমস এন্ড অলিভার ফেলপস এর কথা মনে আছে আপনাদের, হ্যারি পটার এ যে জমজ ভাইয়েরা কাজ করেছিল 2001 সাল থেকে 2011 সাল পর্যন্ত সিনেমা জগতে কিন্তু এরা দুজনই এখনো অভিনয় করে যাচ্ছে তারমানে এদের কর্মজীবন কিন্তু আলাদা নয়।

ইতিহাসের পাতায় কিন্তু এমন শত শত উদাহরণ রয়েছে যাদের জন্ম এই 5-10 মিনিটের মধ্যেই কিন্তু তাদের কর্ম টা একি পরিবর্তন হয়নি।

1, The modern brother
2, Don and then stanton
3, Charlie and crieg reid
4, Tegan and Sara queen
5, swan and Arran ashmore
6, James and Oliver Phelps
7, robin and maurice gibh
8, dayan and cole
9, Tia and Tamera mowry

উপরে উল্লেখিত যে নামগুলো আমি দিয়েছি এনারা সকলেই বিশ্ব বিখ্যাত। এনারা সকলেই জমজ এবং এদের কর্ম কিন্তু একি। সুতরাং যমজ ভাইদের কর্মজীবন আলাদা হয় এটা সব জায়গায় সত্য নয়।

জিজ্ঞাসু ছাত্র-ছাত্রীদের প্রশ্ন কিন্তু অমূলক নয় বর্তমানে এমন যমজ সন্তানদের দেখাই যায় যাদের কর্মজীবন ভিন্ন কিন্তু ইতিহাসের পাতায় বা বর্তমান যুগে বহু সেলিব্রিটি আছেন যাদের কর্মজীবন কিন্তু আলাদা। আপনাদের মনে রাখতে হবে এদের মন-মানসিকতা ভালোবাসা এবং ইচ্ছা অনেকটাই দুজনের সাথে মিলে যায়। তাই কর্মজীবন আলাদা হলেও এদের ইচ্ছাগুলো কিন্তু মনের মধ্যে এ কিভাবে লুকিয়ে রাখে। হয়তো জীবনের পথ চলতে কর্মজীবন দুজনের পৃথক হয়ে ওঠে।

আসলে আমরা যখন কোন মানুষের কুষ্টি বিচার করি তার জন্মপত্রিকা এবং নবাংশ দেখলে বোঝা যায় যে দুটি সন্তানের মুখের বৈশিষ্ট্য একই এবং তাদের চিন্তা ভাবনা মানসিকতা অনেকটাই সমান। তাই এসকল জাতক-জাতিকারা একই ধরনের কাজ করতে পছন্দ করে। সেটা তার কুষ্টি অনুযায়ী যেটাকে আমরা জন্মপত্রিকা বলি কিন্তু আমাদের পুর্নজন্ম কর্ম ওপর অনেক কিছুই নির্ভর করে বর্তমান জন্মের কর্মের । দুটি জমজ সন্তানের কুষ্টি যখন বিচার করতে যাবেন তখন D 60 চার্ট বিচার করতে হবে কারণ 10 মিনিট 15 মিনিটের মধ্যে অন্য কোন জায়গায় পরিবর্তন না হলে এখানে কিন্তু প্রতি দুই মিনিটে পরিবর্তন লক্ষ্য করা যায় এই দুই মিনিটের পরিবর্তনে দুটি সন্তানের জীবনের অনেক কিছুই পরিবর্তন লক্ষ্য হয়। এখানে প্রতি দুই মিনিটে লগ্নের পরিবর্তন ঘটে এই পরিবর্তন ঘটায় গ্রহের অবস্থান পর্যন্ত পরিবর্তন হয় এই পরিবর্তনে লগ্ন থেকে যখন বিচার হয় তখন মানুষের জীবনের বহু কিছু পরিবর্তন ঘটে যায় এই দুই মিনিটের পরিবর্তন-এ। অনেকেই বলেন একই যমজ সন্তানের দু’রকম কর্ম কি করে হয় কেউ মাস্টারমশাই হচ্ছে আবার তার ভাই মূর্খের জীবন বাস করছে।

আমি আপনাদের সুবিধা অনুযায়ী কিছু উদাহরণ তুলে ধরছি যারা জমজ ভাই বোন হয়েও তাতে কর্মজীবন ভিন্ন।

Hunter and Scarlett Johansson
প্রেসিডেন্ট ওবামার ভোটের সময় এনারা দুজন তাদের ভোটের ক্যাম্পিং করেছিলেন এনারা দুজন জমজ ভাই-বোন এনাদের অনেক পার্থক্য হান্টার ফুট ইঞ্চি লম্বা এবং স্কারলেট 5 ফুট 3 ইঞ্চি।

Kiefer and Rachel Sutherland
এনারা দুজন জমজ ভাই বোন ভেবেছিলেন অভিনেতা অভিনেত্রী হবেন কিন্তু ভাই হলেন অভিনেতা আর বোন হলেন সুপারভাইজার অফ ডাইরেক্টর, কিন্তু দুজনেই সিনেমার জগতে।

Angel and Aaron Carter
বিখ্যাত ব্র্যান্ড ব্যাকস্ট্রিট বয়েজ এর গায়ক Aaron এবং তার জমজ বোন মডেলিং জগতে বিখ্যাত।
দুজনের কর্মজীবন একেবারেই আলাদা।

D60 পূর্ব জন্মের বিচার করে থাকি তার সাথে জীবনের বহু দিক পরিবর্তন লক্ষ্য হয়।

D 60 চার্ট, জন্মের চার্টের মতো জীবনের সমস্ত ক্ষেত্রে দেখা যায়। এটি একটি স্বাধীন চার্ট হিসাবে ব্যবহার করা উচিত এবং বিশ্লেষণের জন্য একই কৌশলটি লাগে, চার্ট হিসাবে ব্যবহার করা উচিত। পরাশর ঋষি জন্ম ও নবাংশ চার্টের চেয়েও শক্তিশম চার্টকে বেশি গুরুত্ব দিয়েছেন। D 60 স্বতন্ত্র চার্ট হিসাবে প্রকাশ করতে আপনার সঠিক জন্মের সময় হওয়া উচিত। প্রতি 2 মিনিটে D 60 লগ্ন পরিবর্তিত হয় তাই জন্মের সময়টি সঠিক হওয়া উচিত।

একটি ধারণা রয়েছে যে অতীত জীবন দেখুন ডি 60 চার্ট ব্যবহৃত হয় এটি অনেকটা সত্য । পরাশর ঋষি D60 চার্টকে সর্বাধিক গুরুত্বপূর্ণ চার্ট হিসাবে জোর দিয়েছিলেন, তিনি বলেছিলেন যে “সমস্ত বিষয়ে” D60 দিকে নজর দিন, যেহেতু D60 এই জীবনে আমাদের মুখোমুখি হওয়ার নিয়তি।

যে সকল ভাবগুলো বা ভবপতি D60 স্থাপন হয়েছে, সেই ভাবের ফলাফল ভাল হবে তবে যে ভাব বা ভাবপতি মালিফিক D 60 স্থাপন করা হয়েছে, সেই ভাবের ইতিবাচক বৈশিষ্ট্যগুলি ধ্বংস হয়ে যায়।

নিম্নলিখিত পদ্ধতিতে অন্য কোনও চার্ট হিসাবে ডি -60 চার্ট অ্যাক্সেস করুন:

1, উত্তম যোগগুলি বিগত জীবনে শুভ কর্মের ইঙ্গিত দেয় এবং খারাপ যোগাগুলি পূর্বের জীবনে খারাপ কর্মের ইঙ্গিত দেয় এবং বর্তমান জীবনে সুখ ও দুর্দশার কারণ হয়ে উঠবে।

2, ট্রানজিট, এবং দশাও ডি 60 চার্ট থেকে বিশ্লেষণ করা উচিত।

3, যদি ডি -60 চার্টে উন্নত গ্রহগুলি হয় ডি -1 চার্টের 3, 6, 8, 12 বাড়ির মালিক,
এটি ইঙ্গিত দেয় যে পূর্ববর্তী জীবনে করা ভাল কর্মফলের সুবিধাটি নষ্ট করবে
এবং সুযোগগুলি মিস করি।

4, জন্মের সময়টি সঠিক না হলে, ফলাফল নির্ধারণের জন্য ডি 60 এবং ডি 1 এর লিঙ্ক ব্যবহার করা উচিত।

5, D60 প্রত্যেককেই একটি দেবতা অর্পণ করা হয়েছে, যা হয় শুভ বা
অশুভ বা প্রকৃতির মিশ্রণ।

অনেক বিপিএইচএসের পাশাপাশি চামতকার চিন্তামণীতেও এই বিষয়টির উপর জোর দেওয়া হয়েছে। এই
জন্মের সময় সংশোধন করতেও ব্যবহৃত হয় এবং উপযুক্ত আয়মনস গ্রহণ করতে সহায়তা করে।
ট্রু নোডগুলি গ্রহণ করা আরও ভাল ফলাফলের ফলন দেয়।

6, একটি চন্দ্র মাসে 60 কার্না এবং একটি চিহ্নে 60 শশতীমসা রয়েছে। উভয়
পেশার নিয়ামক। বিপিএইচএস প্রতিটি জন্য সম্ভাব্য পেশার একটি তালিকা দেয়
Shashtiamsa

Samrat Bose
7890023700

samrat bose

Even after bagging all such degrees astrologer Samrat Bose still doing a vigorous research on “Astro Bastu” presen

https://www.samratastrology.com

Leave a Reply

Back To Top
shares